1. admin@shadhin-desh.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শেরপুরে হেলমেট না থাকলে মিলবেনা তেল কার্যক্রমের উদ্বোধন নরসিংদীর মনোহরদীতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যাঁরা মাদারিপুরে পল্লী বিদ্যুতের ভূতুড়ে বিলে বিপাকে গ্রাহক ফ্রান্স প্রবাসী সালাউদ্দিন প্রাণে মারার হুমকি ও মানহানির কারণে প্রশাসনের হস্তক্ষেপ কামনা চাঁপাইনবাবগঞ্জে বিনামূল্যে আইনি সহায়তা প্রদানে “সচেতনতামূলক” সভা অনুষ্ঠিত নওগাঁয় লিগ্যাল এইডের গণশুনানী অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে পুলিশের মাসিক কল্যাণ সভা ও মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জ ক্লিনিক মালিক সমিতির কমিটি গঠন শিবগঞ্জ সীমান্তে পিস্তল-গুলিসহ যুবক আটক রাঙামাটিতে অস্ত্রসহ ৫ চাঁদা কালেক্টর আটক

জনপ্রতিনিধি নয়, সেবক হিসেবে কাজ করুন-নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের প্রতি উপমন্ত্রী শামীম

  • আপডেট সময় : শনিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২২
  • ৭৭ বার পঠিত

নিউজ ডেস্ক
জনপ্রতিনিধি হিসেবে নয়, জনগণের সেবক হিসেবে কাজ করার আহবান জানিয়েছেন পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কেএম এনামুল হক শামীম।তিনি বলেন, আপনারা মানুষের কাছে যে ওয়াদা দিয়ে ভোট নিয়েছেন সেই ওয়াদা কখনো ভুলবেন না। মানুষের কল্যাণে কাজ করবেন। শুক্রবার দুপুরে শরীয়তপুরের সখিপুর থানার চরভাগা পাইকবাড়ী আমেনা রওশন হাফিজিয়া মাদরাসা মাঠে সখিপুর থানার নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের নিয়ে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যার সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সহ-সভাপতি হাবিবুর রহমান সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর আল নাসীফ, সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, চরসেনসাস ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বালা, চরকুমারিয়া ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক মোল্লা, সখিপুর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার, দক্ষিণ তারাবুনিয়া ইউপি চেয়ারম্যান শাহজালাল মাল, উত্তর তারাবুনিয়া ইউপি চেয়ারম্যান ইউনুস মোল্লা, কাঁচিকাটা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন দেওয়ান, ডিএমখালী ইউপি চেয়ারম্যান মহসিন হক বাবু, আরশিনগর ইউপি চেয়ারম্যান মাহবুব আলম সরদার প্রমুখ।
পানিসম্পদ উপমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার ইউপি চেয়ারম্যান-মেম্বারসহ সকল জনপ্রতিনিধিদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধুর ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত স্বপ্নের সোনার বাংলা গড়তে কাজ করে যাচ্ছে। মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি অনুযায়ী জেলা ও উপজেলার প্রত্যেক গ্রামকে শহরে রূপান্তরিত করে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিতে সকল জনপ্রতিনিধিদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের উদ্দেশ্যে পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম আরও বলেন, এলাকার মানুষ যে আশা-আকাঙ্খা নিয়ে মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করেছেন, তার প্রতিদান দিতে হবে। মনে রাখবেন দিন শেষে কিন্তু আমাদের ভোটারদের কাছেই যেতে হবে।
তিনি বলেন, আপনারা জনগণের কল্যাণে কাজ করতে যে শপথ গ্রহণ করেছেন, সেই শপথটা কখনো ভুলবেন না। উন্নয়নের গতিধারা অব্যাহত রাখতে হবে। এখানে থেমে থাকলে চলবে না।
এনামুল হক শামীম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ হচ্ছে- নিজের স্বার্থ না দেখে পরের স্বার্থে কাজ করা, জনগণকে কতটুকু দিতে পারলাম, কতটুকু তাদের জন্য করতে পারলাম, সেটাই হচ্ছে সব থেকে বড় কথা। তাহলে আপনার নেতৃত্বও থাকবে, জনগণের আস্থা-বিশ্বাসও অর্জন করতে পারবেন।
পানি সম্পদ উপমন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতায় থেকে দেশের অর্থ-সম্পদ লুন্ঠন করে বিদেশে পাচার করেছে। তারা (বিএনপি) সেই অর্থ দিয়ে বিদেশে লবিস্ট নিয়োগ করে দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করছে। দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।
ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সাবেক সভাপতি ও উপমন্ত্রী এনামুল হক শামীম বলেন, তাদের (বিএনপি) কোন দেশপ্রেম নেই, দেশের জনগণের প্রতি কোন দায়বদ্ধতা নেই। তাই দেশের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে, দেশের ভাবমূর্তি নষ্ট করতে নানা চক্রান্ত করছে।
তিনি বলেন, বিএনপি দেশকে ধ্বংস করা, লুটপাট করা, জঙ্গিবাদ-সন্ত্রাস সৃষ্টি করা ছাড়া কিছুই দিতে পারেনি। কিন্তু দেশের জনগণের প্রতি আমাদের আস্থা ও বিশ্বাস আছে যে, কোন অসত্য অপপ্রচার ও মিথ্যাচারে দেশের জনগণ বিভ্রান্ত হবেন না। জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবেই।
এনামুল হক শামীম বলেন, ‘আওয়ামী লীগ বাঙালির সব আন্দোলন-সংগ্রামে যুক্ত থেকেছে। বাঙালির সব অর্জন আওয়ামী লীগের হাত ধরেই এসেছে। বাঙালির সবচেয়ে বড় অর্জন আমাদের মহান স্বাধীনতা, সেই স্বাধীনতা সংগ্রামে নেতৃত্ব দিয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 © Shadhin Desh
Theme Customized By Theme Park BD
error: Content is protected !!