1. admin@shadhin-desh.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শেরপুরে হেলমেট না থাকলে মিলবেনা তেল কার্যক্রমের উদ্বোধন নরসিংদীর মনোহরদীতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যাঁরা মাদারিপুরে পল্লী বিদ্যুতের ভূতুড়ে বিলে বিপাকে গ্রাহক ফ্রান্স প্রবাসী সালাউদ্দিন প্রাণে মারার হুমকি ও মানহানির কারণে প্রশাসনের হস্তক্ষেপ কামনা চাঁপাইনবাবগঞ্জে বিনামূল্যে আইনি সহায়তা প্রদানে “সচেতনতামূলক” সভা অনুষ্ঠিত নওগাঁয় লিগ্যাল এইডের গণশুনানী অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে পুলিশের মাসিক কল্যাণ সভা ও মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জ ক্লিনিক মালিক সমিতির কমিটি গঠন শিবগঞ্জ সীমান্তে পিস্তল-গুলিসহ যুবক আটক রাঙামাটিতে অস্ত্রসহ ৫ চাঁদা কালেক্টর আটক

বি এন পি কোনদিন দেশের জনগনের জন্য রাজনীতি করেনি তাই আজ তারা জনবিচ্ছিন্ন : মাহাবুব-উল আলম হানিফ

  • আপডেট সময় : সোমবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ২১৮ বার পঠিত

ইশতিয়াক আহম্মেদ, কুষ্টিয়া প্রতিনিধি
আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সারা বাংলাদেশ তথা কুষ্টিয়ার উন্নয়নের রুপকার সফল একজন মানুষ জননেতা মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপি স্বাধীন নির্বাচন কমিশন ব্যবস্থাই বিশ্বাস করে না। বিএনপি আসলে গণতন্ত্রের কোন পদ্ধতিতে কখনও বিশ্বাস করেছে বলে তাদের অতীত ইতিহাস বলে না। এই বিএনপি যখন রাষ্ট্রীয় ক্ষমতায় ছিলো, তখন কিন্তু তারা নির্বাচন কমিশন আইন গঠনের উদ্দ্যোগ নেয়নি এবং নির্বাচন কমিশন যারা গঠন করেছিলো তাদের কারোর সাথে কোনো আলাপ করার প্রয়োজনও মনে করেনি। বিএনপি’র জনগনের প্রতি আস্থা নেই এবং তাদের নিজেদের প্রতিও আস্থা নেই। তাই বিএনপির নেতারা বিভিন্ন সময় জনবিচ্ছিন্ন ও দায়িত্বহীন ভাবে বক্তব্য দিচ্ছেন।
তিনি বলেন, আওয়ামী লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পরে, রাষ্ট্রপতি সার্চ কমিটি গঠন করে সবার সাথে আলাপ-আলোচনার ভিত্তিতে ইতিপূর্বে একটা নির্বাচন কমিশন উপহার দিয়েছে। বিএনপি ক্ষমতায় থাকা অবস্থায় তাদের ইচ্ছামত নির্বাচন কমিশন গঠন করে ছিলো।
হানিফ বলেন, বিএনপি নেত্রী একসময় বলেছিল এই দেশে পাগল আর শিশু ছাড়া নিরপেক্ষ কোন ব্যক্তি নেই, তবে যে যখন যেই চেয়ারে বসেন, তিনি তখন নিরপেক্ষ দায়িত্ব পালনের চেষ্টা করেন। তাই বিএনপি’র প্রতি আস্থা রাখার আহবান জানান হানিফ।
(১২ ফেব্রুয়ারি) শনিবার দুপুরে কুষ্টিয়া মিরপুর উপজেলার তালবাড়ীয়া ইউনিয়নের নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনের যাওয়া আগে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন মাহবুব উল আলম হানিফ। কুষ্টিয়া-৪ সাংসদ মোঃ সেলিম আলতাফ জজ এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ সদর উদ্দিন খান, ও জেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক,বীর মুক্তিযোদ্ধা আজগর আলী মিরপুর উপজেলা চেয়ারম্যান কামরল আরিফিন সহ জেলা আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 © Shadhin Desh
Theme Customized By Theme Park BD
error: Content is protected !!