1. admin@shadhin-desh.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শেরপুরে হেলমেট না থাকলে মিলবেনা তেল কার্যক্রমের উদ্বোধন নরসিংদীর মনোহরদীতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যাঁরা মাদারিপুরে পল্লী বিদ্যুতের ভূতুড়ে বিলে বিপাকে গ্রাহক ফ্রান্স প্রবাসী সালাউদ্দিন প্রাণে মারার হুমকি ও মানহানির কারণে প্রশাসনের হস্তক্ষেপ কামনা চাঁপাইনবাবগঞ্জে বিনামূল্যে আইনি সহায়তা প্রদানে “সচেতনতামূলক” সভা অনুষ্ঠিত নওগাঁয় লিগ্যাল এইডের গণশুনানী অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে পুলিশের মাসিক কল্যাণ সভা ও মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জ ক্লিনিক মালিক সমিতির কমিটি গঠন শিবগঞ্জ সীমান্তে পিস্তল-গুলিসহ যুবক আটক রাঙামাটিতে অস্ত্রসহ ৫ চাঁদা কালেক্টর আটক

বদলগাছীতে ১১মাস পর অপহরন হওয়া মেয়ে উদ্ধার,গ্রেফতার -১ জন।

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৮৭ বার পঠিত
আবু রায়হান লিটন, স্টাফ রিপোর্টার নওগাঁঃ নওগাঁর বদলগাছীতে অপহরণ মামলার দীর্ঘ ১০মাস ২৫দিন পর ২মাসের শিশু সন্তানসহ ভিকটিমকে উদ্ধার।অপহরণকারীকে গ্রেপ্তার করেছে বদল গাছী থানা পুলিশ।
গ্রেপ্তারকৃত আসামী মোঃ আল আমিন হোসেন(২৩) বদলগাছী উপজেলার গাবনা গ্রামের ইসরাফিল হোসেনের ছেলে।
থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারী) রাত আনুঃ ২টা ৩০মিনিটে চট্টগ্রামের চান্দগাঁও থানার কালুঘাট বরিশাল বাজারের মুন্সির বাসা থেকে অপহরণকৃত ভিকটিম (১৫) কে একটি দুই মাসের শিশু  ছেলে সন্তান সহ উদ্ধার করে উক্ত আসামীকে গ্রেপ্তার করে পুলিশ।
মামলা সূত্রে জানা যায়, গত বছর ২৯শে মার্চ/২০ ২২ইং (মঙ্গলবার) বিকেল সাড়ে ৫টায় বদলগাছী উপজেলার সদর ইউপির গাবনা গ্রামের আবু তাহেরের পিতা- মোঃ আব্দুস ছাত্তারের বাড়ীর উত্তর পার্শে ইটের হেয়ারিং রাস্তার উপর আল-আমীন ভিকটিমকে বিয়ের প্রলোভন দিয়া ফুসলাইয়া সবুজ রংয়ের একটি সিএনজি করে নওগাঁর দিকে নিয়ে যায়। অনেক খোঁজাখুজি করে পাওয়া না গেলে পরে ৩০শে মার্চ/২২ ইং তারিখে মেয়ের বাবা আবুল কালাম আজাদ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ আইনের ৭/৩০ধারায় একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর ২৬/৮২। পরবর্তীতে মামলার অভিযোগ পত্রটি কোর্টে পাঠানো হয়।
থানা পুলিশ আরও জানায়, নওগাঁর পুলিশ সুপার রাশিদুল ইসলামের দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার মহাদেবপুর সার্কেল জয়ব্রত পালের একান্ত প্রচেষ্টায় বদলগাছী থানা ওসি আতিয়ার রহমানের সার্বিক সহযোগিতায় এসআই আবু তাহের তাঁর সঙ্গীয় ফোর্স নিয়ে অপহৃত ভিটকিমকে ২মাসের বাচ্চাসহ উদ্ধার করে আসামী আল আমিনকে গ্রেপ্তার করে।
এ ব্যপারে বদলগাছী থানা অফিসার ইনচার্জ (ওসি) আতিয়ার রহমান বলেন, দীর্ঘ দিন থেকে অতিরিক্ত পুলিশ সুপার মহাদেবপুর সার্কেল জয়ব্রত পাল স্যারের নেতৃত্বে একান্ত প্রচেষ্টায় আমাদের থানার এসআই আবু তাহের অপহরণকৃত ভিকটিমকে উদ্ধারের চেষ্টা করে অবশেষে আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। আজ শুক্রবার নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 © Shadhin Desh
Theme Customized By Theme Park BD
error: Content is protected !!