1. admin@shadhin-desh.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শেরপুরে হেলমেট না থাকলে মিলবেনা তেল কার্যক্রমের উদ্বোধন নরসিংদীর মনোহরদীতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যাঁরা মাদারিপুরে পল্লী বিদ্যুতের ভূতুড়ে বিলে বিপাকে গ্রাহক ফ্রান্স প্রবাসী সালাউদ্দিন প্রাণে মারার হুমকি ও মানহানির কারণে প্রশাসনের হস্তক্ষেপ কামনা চাঁপাইনবাবগঞ্জে বিনামূল্যে আইনি সহায়তা প্রদানে “সচেতনতামূলক” সভা অনুষ্ঠিত নওগাঁয় লিগ্যাল এইডের গণশুনানী অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে পুলিশের মাসিক কল্যাণ সভা ও মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জ ক্লিনিক মালিক সমিতির কমিটি গঠন শিবগঞ্জ সীমান্তে পিস্তল-গুলিসহ যুবক আটক রাঙামাটিতে অস্ত্রসহ ৫ চাঁদা কালেক্টর আটক

রাঙামাটিতে উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের সাথে এনডিসি কোর্সের ফ্যাকাল্টি মেম্বারদের মতবিনিময় সভা

  • আপডেট সময় : রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ৯৫ বার পঠিত

এম.নাজিম উদ্দিন,রাঙামাটিঃ-পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের সাথে এনডিসি কোর্স-২০২৩ এর ফ্যাকাল্টি মেম্বারদের মতবিনিময় সভা বুধবার বোর্ডের প্রধান কার্যালয়স্থ মাইনী মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠান শুরুতে বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা এনডিসি কোর্স-২০২৩ ফ্যাকাল্টি মেম্বারদের শুভেচ্ছা ও স্বাগত জানান।
স্বাগত বক্তব্যে চেয়ারম্যান, পার্বত্য চট্টগ্রাম এলাকায় বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের উপর সম্যক ধারণা লাভের জন্য পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডকে ইন্টারনাল স্টাডি ট্যুর (আইএসটি)-২ এর এনডিসি কোর্স-২০২৩ এ অন্তর্ভূক্ত করে বেছে নেয়া জন্য টিম লিডারসহ সকল ফ্যাকাল্টি মেম্বারদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এসময় তিনি পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের বিভিন্ন জাতিগোষ্ঠীর বৈচিত্র্যময় সংস্কৃতি,জীববৈচিত্র্য ও দুর্গমতা বিবেচনায় আর্থ সামাজিক উন্নয়নের লক্ষ্যে অভ্যন্তরীণ সড়ক যোগাযোগ উন্নয়ন,কৃষি, শিক্ষা,টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের মাধ্যমে মা ও শিশু স্বাস্থ্য সেবা প্রদান,গাভী পালন প্রকল্প,মিশ্র ফল চাষ, নারী ক্ষমতায়ন,আইসিটি,কফি ও কাজুবাদাম প্রকল্প,সুগার ক্রপ প্রকল্প,তুলা চাষ প্রকল্প ও সোলার সিস্টেম প্রকল্প বাস্তবায়নের বিষয়ে বিস্তারিত তথ্য তুলে ধরা হয়।
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এধরনের আকর্ষণীয় ও চমৎকার আয়োজনের জন্য এনডিসি কোর্স-২০২৩ ফ্যাকাল্টি মেম্বারদের পক্ষ থেকে ভূয়সী প্রশংসা করেন এবং বোর্ডের চেয়ারম্যানসহ সকল কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।
অনুষ্ঠান শেষে বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা এনডিসি কোর্স-২০২৩ এর টিম লিডার এয়ার ভাইস মার্শাল মোহাম্মদ কামরুল ইসলাম হাতে সম্মাননা স্মারক ক্রেস্ট ও উত্তরীয় তুলে দেন।
অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের মাননীয় চেয়ারম্যান নিখিল কুমার চাকমা,ভাইস চেয়ারম্যান মোহাম্মদ নুরুল আলম চৌধুরী (অতিরিক্ত সচিব),সদস্য বাস্তবায়ন, মোহাম্মদ হারুন অর রশীদ (উপসচিব),সদস্য প্রশাসন ও সদস্য পরিকল্পনা,মোঃজসীম উদ্দিন (উপসচিব)সহ বোর্ডের উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
এনডিসি কোর্স-২০২৩ এর কোর্সের টিম লিডার এয়ার ভাইস মার্শাল মোহাম্মদ কামরুল ইসলাম,রিয়ার মার্শাল মোহাম্মদ শাহজাহান,মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন এবং মেজর জেনারেল মোঃ মোস্তগাউশুর রহমানসহ এনডিসি কোর্সের দেশ ও বিদেশী অংশগ্রহণকারী উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 © Shadhin Desh
Theme Customized By Theme Park BD
error: Content is protected !!